জলচ্ছবি
- রুহুল আমীন রৌদ্র ২৯-০৩-২০২৪

এক পৃথিবীর সমস্ত গরল গলঃবধ করে,
চলে যাবো দূরে,
বহুদূরে,
যেথা হতে কভু আর,আসবো না ফিরে,
যদি কভু মনেপড়ে আমায় ভুল করে,
কোমল হৃদে একটু বসো বংশাইয়ের তীরে,
বলে যেও নির্বাক ঠোঁটে,
ফিরে এসো কবি,
হয়তবা আসবো ফিরে, হয়ে জলচ্ছবি।
--রৌদ্র

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।