কাঁটা বিঁধা পা
- আব্দুল মান্নান মল্লিক ২০-০৪-২০২৪

কাঁটা বিঁধা পা

আব্দুল মান্নান মল্লিক

দুষ্টুমি আর মিষ্টি কথায়
দুষ্টুমি আর করিসনা।
যতোই করিস ছলচাতুরী
মিথ্যা কথায় ভুলছিনা।।
তোর প্রেমে পাগল হয়ে
শুধুই পেলাম যন্ত্রণা।
ভালোবেসে কাছে যেতে
পেলাম শুধুই কুমন্ত্রণা।।
ঘুরিস না আর দিবস রাতি
লাল গোলাপটি হাতে।
হাতের ফুল শুকিয়ে যাবে
বৃথাই স্বপন রাতে।।
জগতটারে দেখলাম কত
রকম রকম রঙ।
ভালোবাসার আসন পেতে
নানান সাজের ঢঙ।।
জগতটারে ভাবিসনা আর
মেয়ে খেলার বাজার।
তুই যে পাড়ার ধনীর দুলাল
কিবা আছে আর?
রঙ মেখে রঙ কেউবা ঢাকে
ভেলকি খেলার সাজে।
আসল নকল যায়না চেনা
এই জগতের মাঝে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।