অপ্রাপ্তির মধুরতা
- শাহরিয়ার মোঃ রায়হান ২৫-০৪-২০২৪

কে তুমি?
একগুচ্ছ রজনীগন্ধা পাঠিয়ে
আমার জন্মদিনের এই সুভক্ষনে
জানালে
" হোক ভালোবাসা ঘেরা জীবন তোমার
হোক সুভ প্রতিটি স্বন্ধ্যা"

কে তুমি?
আমায় রেখে মনে আজ
করে গেলে চীরঋনী!
এ মনের যত মৌনাতা তাই
ক্ষনে ক্ষনে খুঁজে ফিরে তাকে
হৃদয়ে থেকে যায় শুধু
অপ্রাপ্তির শূন্য মধুরতা।

কে তুমি?
তোমার তরে এ হৃদয়ের
সকল আকুলতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

M2_mohi
২২-১০-২০১৬ ১৫:১০ মিঃ

অতিমাত্রার ভাল লাগা রহিল

Bornali-jibon
২১-১০-২০১৬ ১৬:২৫ মিঃ

অসংখ্য ধন্যবাদ

Ghas-ful
২১-১০-২০১৬ ১১:১১ মিঃ

একগুচ্ছ রজনীগন্ধা পাঠিয়ে
আমার জন্মদিনের এই সুভক্ষনে
জানালে
" হোক ভালোবাসা ঘেরা জীবন তোমার
হোক সুভ প্রতিটি স্বন্ধ্যা" অনেক ভাল লাগা রেখে গেলাম।শুভেচ্ছা শতত প্রিয় কবি