রংধনুর চিঠি-2
- শাহরিয়ার মোঃ রায়হান ২৬-০৪-২০২৪

আজ আকাশ জুড়ে রং-এর মেলা
রংধনুর সাত রং-এ
মোর ভালোবাসার চিঠি এসেছে
রং-এর আবির নিয়ে।

যাব ভালোবাসার ঐ স্বপ্নীল দেশে
মেঘের ভেলায় ভেসে ভেসে
আজ হৃদয়ের রানীর ডাক এসেছে
ঐ রঙ্গীন রাজ্য থেকে।

আকাশের সব তারদের নিয়ে
খুজবো তাকে মেঘ সরিয়ে
মিলন বেলার স্বপ্ন ভাসে
জোছনার প্রদীপ হয়ে।

বলো স্বপ্নের রাজকন্যা তোমার
রাজ্য কোন দেশে
সে কি রংধনুর পথ পেড়িয়ে
ঐ দিগন্তেরই শেষে?

মোর প্রেমের রাণীর ডাক এসেছে
রংধনুর সাত রং-এর বেশে
আজ রং-এর আবিরে মন রাঙ্গীয়ে
ছুটে যাই মেঘের ভেলা ভাসিয়ে
আমার রাজকন্যার দেশে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।