অবক্ষয়
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

অবক্ষয় বাড়ছে নিন্ত এই আসা যাওয়ায়
দীর্ঘশ্বাসে পরিণত হচ্ছে আক্ষেপ
বুকের ভেতর শূন্যস্থান হয়ে আছে
পুরনো মলাটের আমার সেই শৈশব
ভালোবাসাহীন নিরাবেগ
অস্তিত্বের খুব সংকটে
জীবন আমার যায় কেটে যায়
এমনি কোন লোডশেডিং এর রাতে
আমি হয়তো থাকবোনা
চাইনি এ জীবন, চাইবোনা কখনো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।