মৃত
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

জানি এভাবেও শেষ হবার কথা ছিলো ;
মৃতের মিছিলে চুপচাপ সামিল হবার ছিলো;
কোনো প্রতিবাদ ছিলনা তাতে ;
জানি এভাবেই পরিত্যক্ত লাশ হয়ে বাঁচার কথা ছিলো ;
তবে কেন এসেছিলো রঙীন এক প্রজাপতি ;
ছুঁয়ে আমায় সুস্থ করে দিচ্ছিলো ;
বোধহয় তাতে তার সহ্য হয়নি ;
হয়নি বলেই আমি আজ মৃত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।