ছায়া চিত্র
- ত্রিতৈম ১৮-০৪-২০২৪

আলিঙ্গনে এবার মুক্ত করো
ছায়া চিত্র ছেড়ে সাবধানে অস্পর্শে রাখো এবার
এবার সমুদ্রের গম্ভীর গর্জনে ফেলে যাও
যাবার আগে মুক্ত করো যুগোল ঠোঁট
ছায়াবন্ধনে পাশে ফেলে রাখো মৃত্যু
কি কারগারে আটকে রাখবে
চতুর্দিক ছাপিয়ে আসবে আমার আত্মার আওয়াজ
কি দিয়ে ঢাকবে?
পারবে কেবল গভীর সুরে কাঁদিয়ে যেতে
এর বেশি কিছু?
আত্মাকে দিয়ে দিলাম
মেরে ফেলো ধারালো আঘাতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।