সে তুমি , আমার বাবা
- বকুল দেব ২৮-০৩-২০২৪

অনেক অনেকদিন হলো তোমায় হারিয়েছি,
প্রায় প্রতিনিয়তই, মনে মনে তোমায় মনে করেছি ,
তোমার অবিকল ছবি একেঁছি মনে মনে ।
তোমার চেহারা, আমার মনে ,
আমার চোখে , আমার মানসপঠে
আজোও একটুও ঝাপসা হয়নি।
সে তুমি , আমার বাবা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।