স্বর্গীয় আবেশ
- শাহরিয়ার মোঃ রায়হান ২৯-০৩-২০২৪

আমি চাই শোনাতে একটি গান তোমায়
নিস্তব্ধ কোন মধ্যরাতে
যে গানের সূর শুনেই পূর্নিমার চাঁদটা
খুশিতে জোছনার ফুল ঝড়াবে
নিস্তব্ধতা ভেঙ্গে প্রকৃতিও তখন
গুনগুনিয়ে সূরে সূর মিলাবে।

গানের অনুভুতিটা হবে
শিশির ভেজা শীতের সূর্যের মত
মৃদ্যু উত্তাপের আয়েশমাখা
কোন গভীর সাগরের বিশালতা যেন;
যার ঢেউগুলো ফিরে ফিরে এসে
কেড়ে নেবে তোমার যত
না পাওয়া বেদনার হতাশা শত।।

গানের ঐ যাদুকরী মোহের স্পর্শে
চলো ডুবি এক স্বর্গীয় আয়েশে
ভুলে চারিপাশের চেনা জগৎটাকে;
আজ তুমি-আমি দুজন মিলে
চলো অজানার পথে যাই হারিয়ে
স্বপ্নের ঐ ভালোবাসার রঙ্গীন রাজ্যে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।