নিন্দুক
- আব্দুল আহাদ ২৯-০৩-২০২৪

নিন্দুকের শুরে দিও নাক কর্ণে
শুধায়ে গীবতের সুর কতশত কর্ণে
কতশত শপথ করাইয়া নিন্দা বলে কর্ণে
নিজগুনে চতুরভাবে হিংসা ঝড় দিয়ে কর্ণে
মকল ততেমতে সমাদরে বিশ দে সে কর্ণে
যতশত ঝগড়া বিবাদ হানাহানি লাগাইছে সে
যতশত মতপথ অভিন্ন্য বিবাদ বাধাইয়াছে সে।
28/10/2016

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।