হাটের ছড়া
- মুহাম্মদ হেলাল উদ্দিন ২৩-০৪-২০২৪

খোকা চলে

খোকা চলে

হেঁটে হেঁটে

দোলে দোলে ।

ভীড় ঠেলে

হাট দিয়ে

যাচ্ছে কারা

গরমে মরা ।

মাছ বাজারে

কৈ - পুঁঠি লাফায় রে

আগুন জ্বলে রে

কিনতে বড় ইচ্ছে হয় ।

গরু বাজার গিয়ে দেখি

ষাঁড়ের পিঠে

লাগিয়ে হল

ফুলের মালা রে ।

ফেরার আগে

আব্বু বলে

খেলনা লাগবে রে?

চলন্ত উট

হাতে পেয়ে

খুশি লাগে রে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Muhammadhelaluddin
০৭-০১-২০১৭ ১১:০৪ মিঃ

কবিতা হল মানুষের প্রাণের উচ্ছাস।