বৈকালিক ভ্রম
- শাহানারা সুলতানা তানিয়া - অণুকবিতা ২৪-০৪-২০২৪

এখানে গোধূলি আসে নেমে, সিক্ত করে,
সন্নিবেশ অস্তপারে ।
প্রাণান্তের সমীপে যার আহূত পরশ
সোনালি রোদের টিপ এঁকে, প্রান্তরে বণিক থামে
দাহ্য করো একক কবিতা, এমনই এক বৈকালিক ভ্রমে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।