বন্দোবস্ত
- শাহানারা সুলতানা তানিয়া - অণুকবিতা ২৫-০৪-২০২৪

ভাসিয়ে দাও মেঘে, উড়ে যাও বিষণ্ণতায়
আজ হবে বন্দোবস্ত, যে
কুঁড়ে ঘরে প্রদীপ জ্বালাবে বলে এসেছিলো ।
বহ্নিশিখায় ধ্বস নামে হৃদয় প্রাচীরে
সে এখন কাদামাটিতে পুতুল মুখ এঁকে
অনবরত সেজদায় ডাকে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।