আড়াল
- শাহানারা সুলতানা তানিয়া - অণুকবিতা ২০-০৪-২০২৪

তাকে পেয়েছিলাম
কবিতার শেষ লাইনে ।
যেমন শেষ ষ্টেশনে থামে
রাতের ক্লান্ত শহর ।
দুপেয়ে জীবিকার নামে,
নাড়ির নিত্য টানাপোড়ন ।
অথচ,নৈঃশব্দের
কোন আড়াল প্রয়োজন হয় না,
অদৃশ্য নিয়তির মতোই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।