ঘুমের তরী
- শাহানারা সুলতানা তানিয়া - অণু কবিতা ২৫-০৪-২০২৪

মাঝরাতে কবিতার নেশা পেয়ে বসে,
আত্মহনন এর চেয়ে উত্তম ছিল ।
দুয়েকটা ডানা কাটা পরী হয়ত তার স্বপ্নে নৃত্য করছে
আমার একটা ঘুমের তরী হলেই হতো ।
বেঘোরে কখনোই যা বলিনি তাকে
জেগে জেগে মানিয়েছি অনুরাগী হৃদয়কে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।