বিভ্রম
- শাহানারা সুলতানা তানিয়া - অণুকবিতা ২৯-০৩-২০২৪

জড়ায়ে দুকূল ভুলের পর ভুল,
অবসাদ ভুলি তন্দ্রায়
দায়ের কাঁটাতারে ঝুলছে সকাল,
বিভ্রম কাটে সন্ধ্যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।