স্বপ্নের নারী
- শাহরিয়ার মোঃ রায়হান ২৫-০৪-২০২৪

আমার স্বপ্নের নারী
এ হৃদয়ের আয়নায়
একে যাই তোমার ছবি
শুন মোর প্রেম রমনী
একা বসে শুধুই ভাবি
কবে আসবে সে স্বর্গীয় ক্ষনটি
যে দিন কল্পনা ছেড়ে
বাস্তব হয়ে আসবে তুমি!!

কল্পিত প্রেমকুমারী যে তুমি
কেন মোরে রেখেছো একাকি
তোমায় নিয়ে গড়বো প্রমঘর
মোদের ভালোবাসার রাজ্যে
প্রেম বিলাসী আমার হৃদয়
আছে সে মধুক্ষনের অপেক্ষায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।