অবাধ্য এ মন
- শাহরিয়ার মোঃ রায়হান ১৮-০৪-২০২৪

হায় এ মন
আমার প্রেমিক মন
শুধু তোমার ভাবনায়
ডুবে থাকে সারাক্ষন।।

আমি ভুলতে চাই তোমায়
তাই পারি দিলাম অজানায়
আমার এ মনটাকে
ছুড়ে ফেলে তোমার আঙ্গীনায়
তবু কেন তোমারই ভাবনায়
ডুবে যেতে যে চায়
আমার মন
হায় মন
আমার প্রেমিক মন।।

ছিড়েছি সকল বাধঁন
ত্যাগ করে নিয়ম সকল
প্রেমকে করে ঘৃনা যে থায় সকল
হায় সমাজের এ কি অনুশাসন
হায় মন
আমার মন
প্রেমিক মন
এই মন।

বিবেক বুদ্ধি যুক্তি দিয়ে
করে চলি এ মনকে বাড়ন
চাই তোমায় ভুলতে এক্ষন
তবুও মনে কেন তুমি
রয়ে যাও সারাক্ষন!!
মনটা শুনতে চায় না শাসন
প্রেমে হয়ে রয় যে মশগুল
ভালোবাসার গর্ব গেয়ে যায়
ফিরে আসতে চায় পুনরায়
তোমার ফেলে আসা আঙ্গীনায়
এ মন
হায় মন
আমার প্রেমিক মন।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।