NCDcenter.com
- NCDcenter.com - "স্বাস্হ্য কণিকা" ২০-০৪-২০২৪

একটি রুমে একটি পাখা

মাথার উপর আছে

ঠান্ডা বাতাস ছড়িয়ে দেয়

ফাহমিদার কাছে ।

ছোট্র শিশু ফাহমিদা

কিলবিলিয়ে হাসে

NCDcenter.com এর

স্বাস্হ্য বিনোদনে মাতে ।

দাদা বলে দাদু বলে

কিরে করিস খুকি

তাঁদের কাছে ছড়িয়ে দেয়

মানব স্বাস্হ্য ডাকি ।

NCDcenter.com এ সহজলভ্য হল

জ্ঞান চর্চা করতে চাইলে এই সাইটে চল।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।