বৃথা আশা
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৪-২০২৪

ওরে আমাদের কত উৎসব ,
আর আমাদের কত ছুটি,
বাঙালি বিহারি কতই না জাতি
তালিকাতে আসে জুটি ;

ওরে আমাদের কত পাওনা
আর কত না নিত্য যাতনা ,
ভুলে যাই বারে বারে
যবে ছুটি এসে যায় দ্বারে ।

ওরে আমাদের কত দাবী ,
আর কতই মনের বাসনা ;
শোধন করো হে চিত্ত তোমার,
বৃথা আশা মোটে ভালো না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।