আমার কথা
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৪-২০২৪

কিছু আমার কথা ,
কিছুটা অত্যুক্তি ..
কিছুটা ভালোলাগা
বলতে পারো তৃপ্তি ,
ভাবতেই পারে কেউ ,
মনে লেগেছে প্রেমের ঢেউ ;
এমন তো নয় কিছুই ,
ভাবছ এমন মিছেই ;
আমার এমন কীর্তি,
মনে জাগাবে আমার স্মৃতি ,
যাবে না তো আর ভুলে ,
যখন জীবন যাবে বদলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।