স্পষ্ট সুর
- শাওন সারথি ২৪-০৪-২০২৪

পায়ের সাথে পা মিলিয়ে
মুখটি করে একটু ভার,
কালচে খোঁপার নিচে যেন
জমছে একটু অন্ধকার।
জমছে আঁধার ঘামছে কপাল
শতেক আলোক বিন্দু জল,
তর্জনীটা জাপ্টে ধরে বলছে
আমায় একটু বল।
বলতে পারি চলতে পারি
গলতে পারি কপাল জুড়ে,
অন্ধকারে বদ্ধদ্বারে গাইতে
পারি স্পষ্ট সুরে।
সুরের মাঝে দুরের মাঝে
যারা আমায় বাসতে জানে,
কালচে খোঁপার কালচে চুলে
তারা কাছে আসবে প্রানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।