মেঘের দেশে মেঘের সাথে
- মঈন মুরসালিন ২৫-০৪-২০২৪

আমার কথা কেউ শোনে না
ঘরের মানুষ ব্যস্ত ভীষণ
জানি-
তবুও আমার মনের ভেতর
কথার ঝুলি করে কানাকানি।

মুখের কথা মনেই রেখে
পাখির কাছে যাচ্ছি ছুটে আমি
মেঘের নায়ে ভাসতে ভাসতে
কোথাও ছুটি কোথাও আবার থামি।

পাখির নাচে জেগে উঠে
বনের সকল ঘুমিয়ে থাকা ফুল
মেঘের দেশে মেঘের সাথে
সময় আমার কাটে হুলস্থুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।