দলছুট পাখি
- মঈন মুরসালিন ২৬-০৪-২০২৪

দলছুট পাখি হয়ে উড়ে যাব দূরে
যেখানে থাকে না কোনো
শিকারীর তীর
যেখানে পাখিরা ওড়ে স্বাধীন ডানায়
সেখানে গড়ব আমি
শান্তির নীড়।

যেখানে পাখির চোখে স্বপ্ন মাখা
সুরভিত বাতাসের সুরলিত গান
যেখানে মায়ায় ঘেরা পাখি উৎসব
সেখানে সবার আগে মেলব পাখা।

দলছুট পাখি হয়ে উড়ে যাই দূরে
পৃথিবীর গান হোক নতুন সুরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।