হিমহিম ঠান্ডা
- মঈন মুরসালিন ১৮-০৪-২০২৪

হিমহিম হিমহিম
ঠান্ডাটা আসছে
শীতবুড়ি একা একা
ফিকফিক হাসছে।

শীতবুড়ি হেসো না
শীত নিয়ে এসো না
শীতে বড় ভয়
শীত এলে গরিবের
কষ্ট যে হয়।

শীতবুড়ি হেসে বলে
কষ্টটা জানি
আল­ার ইচ্ছাতে
রীতিটাও মানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।