আহা! এই যে ঈদের দিনে
- মঈন মুরসালিন ২৬-০৪-২০২৪

আহা! এই ঈদের দিনে
আমি ছুটব ঘোড়ার মতো
আমি ঘুরব শহরজুড়ে
আমার সাথে থাকবে আরো
বন্ধু শত শত
আহা! এই যে ঈদের দিনে।

আহা! এই যে ঈদের দিনে
আমি কিনব পুতুল গাড়ি
আমি পড়ব নতুন জামা
সারাটাদিন ছুটব আমি
পড়শীদের বাড়ি।

আহা! এই যে ঈদের দিনে
আহা! এই যে ঈদের দিনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।