জাপানি
- মঈন মুরসালিন ১৯-০৪-২০২৪

কোত্থেকে এক লোক এলো ভাই
লোকটা নাকি জাপানি
কথা বলে টেনে টেনে
রোগ আছে তার হাঁপানি।

ভাত খাওয়া তার হয় না মোটে
খায় শুধু সে চা পানি
বাংলাদেশের ভাত খেয়ে তার
আসলো মরণ কাঁপানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।