আমরা গোলাপ আমরা কুঁড়ি
- মঈন মুরসালিন ১৯-০৪-২০২৪

আমরা গোলাপ আমরা কুঁড়ি
সাত সাগরের ঢেউ
আমরা চলি তুফান ফুঁড়ে
মেঘের ডানায় উড়ে উড়ে
এই আমাদের রুখতে এখন
পারবে নাতো কেউ।

আমরা গোলাপ আমরা কুঁড়ি
হাজার পাখির গান
আমার জাগাই নতুনধারা
সন্ধ্যাকাশে ধ্রুবতারা
অন্ধকারের নেকাব ছিঁড়ে
আনি আলোর বান।

আমরা গোলাপ আমরা কুঁড়ি
লাল সবুজের ফুল
আমরা থাকি বাগানজুড়ে
রাখালিয়ার বাঁশির সুরে
প্রজাপতির রঙের মাঝে
আমরা হারাই কূল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।