আজ কিবা কাল
- মঈন মুরসালিন ২৫-০৪-২০২৪

ব্যাঙ মিয়াজির ঠ্যাঙ ভেঙেছে
চিংড়ি হেসেই খুন
কবিরাজের দাওয়াই খেতে
ব্যাঙার মুখটি চুন।

ব্যাঙা বলে চিংড়ি বাছা
বিপদ দেখে হাসো
আজ কিবা কাল হতেও পারে
তোমার সর্বনাশও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।