ডিম
- মঈন মুরসালিন ২০-০৪-২০২৪

একটি মোরগ ডিম পেড়েছে
সীমান্তে-
দুদেশ থেকে ছুটল সবাই
ডিম আন্তে।

ডিম আমাদের ডিম আমাদের
ঝগড়া হলো শুরু
এই ঘটনা দেখতে পেয়ে
হেসেই মরে নুরু।

মোরগ কিন্তু ডিম পাড়ে না
মুরগি পাড়ে ডিম
এই কথাটি বলেই দেখি
চক্ষু সবার হিম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।