ফন্দি
- মঈন মুরসালিন ২০-০৪-২০২৪

দুষ্টু শিয়াল ফন্দি এঁটে
বলল, মোরগ ভাই
গাছের উপর একা কেনো
চল নামাজে যাই।

মোরগ বলে দাঁড়াও তবে
আযান দিয়ে আসি
এমন সময় শিয়াল শোনে
যম কুকুরের কাশি।

কাশি শুনেই দুষ্টু শিয়াল
দেয় জোরে এক লাফ
মোরগ ভায়া আসছি পরে
এখন করো মাফ।

মোরগ বলে, কেনো রে ভাই
এসো নামাজ পড়ি
শিয়াল বলে, পালিয়ে গিয়ে
আসছি অজু করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।