স্বাধীনতা
- মঈন মুরসালিন ২৫-০৪-২০২৪

স্বাধীনতা মানে মুক্তির গানে উদ্বেল মন
স্বাধীনতা মানে
সকলেই জানে
দেশপ্রেম ভালোবাসা প্রতিক্ষণে ক্ষণ।

স্বাধীনতা মানে ঝড় তুফানে গড়া প্রতিরোধ
স্বাধীনতা মানে
জয় জয় গানে
পায়ে পায়ে পথ চলা নিতে প্রতিশোধ।

স্বাধীনতা মানে দেশের টানে সৃষ্টির সুখ
স্বাধীনতা মানে
দৃঢ় শ্লোগানে
প্রয়োজনে পেতে দেয়া শত শত বুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।