হালের ফ্যাশন
- মঈন মুরসালিন ১৯-০৪-২০২৪

বুক ঢাকলে মাথা খালি মাথা ঢাকলে বুক
শহড়জুড়ে ঘুরে বেড়ায় বেগানা উজবুক
হালের ফ্যাশন বোঝা বড় দায়
মুরব্বিরা করে যে হায় হায়
এসব দেখে নওজোয়ানের বুক করে ধুকপুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।