আপনি
- মঈন মুরসালিন ২৪-০৪-২০২৪

আপনি নাকি মন্ত্রি হবেন?
সাচ্চা গণতন্ত্রী হবেন?
আর কি হবেন আর?

বিবেক বেচে বুদ্ধি খেঁচে
বেওয়ারিশি খাবেন চেঁছে
লুণ্ঠনে সোচ্চার।

আর কি হবেন আর?

আপনি নাকি এমপি হবেন?
জনসেবার ‘ক্যাম্প’ই হবেন?
আর কি হবেন আর?

অন্য দেশে ভিক্ষা চেয়ে
গরিব ধেয়ে রিলিফ খেয়ে
হবেন পগার পার।

আর কি হবেন আর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।