তেড়ে কেটে তাক তাক
- মঈন মুরসালিন ২৫-০৪-২০২৪

তেরে কেটে তাক তাক
সব ভেসে যাক যাক
রক্তের বৃষ্টি
মুছে যায় কৃষ্টি
সময়ের চোরাবালি
খেয়ে ফেলে সব
সকলের চোখে মুখে
কান্নার রব।

তেরে কেটে তাক তাক
দেশ জ্বলে যাক যাক
শকুনের দৃষ্টি
ভেঙে দেয় সৃষ্টি
আজ বড় প্রয়োজন
ন্যায়নীতি সাম্য
সকলের বুকে বুকে
দেশ প্রেম কাম্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।