সালাম
- মঈন মুরসালিন ১৮-০৪-২০২৪

এক সালামে এপার ওপার
এক সালামে পাশ
এক সালামে কাটতে পারে
সুখেই বারো মাস।

এক সালামে বস অফিসার
এক সালামে কাজ
সালাম ছাড়া হয় না কিছু
নিরাপদে আজ।

সালাম মানে সালাম তো নয়
বুঝায় অন্য কিছু
অসৎ পথের পথিক ছুটে
ঐ সালামের পিছু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।