দেশদরদি
- মঈন মুরসালিন ২৬-০৪-২০২৪

দেশটা ভরা দেশদরদি দেশটা তবু ফানা
দেশের পিছে লাগল কারা সবতো আছে জানা
দেশদরদি সুখেই মাতাল পাতাল সুখে মগ্ন
কেউ না জানুক আমিই জানি দেশের কঠিন লগ্ন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।