মারহাবা! মারহাবা!!
- মঈন মুরসালিন ২৯-০৩-২০২৪

দেশ চালানোর কথা বলে
সাধারণকে নিয়ে যারা
খেলেন গুটি দাবা
তাদের জানাই এ অধমে
মারহাবা! মারহাবা!

জনসংখ্যা বৃদ্ধি বলে
বোমা মারার আদেশ করেন
সন্ত্রাসীদের বাবা
তাদের জানাই এ অধমে
মারহাবা! মারহাবা!

পরের কামাই চুরি করে
হজের সময় সাধু সেজে
ছুটেন যারা কাবা
তাদের জানায় এ অধমে
মারহাবা! মারহাবা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।