কুকুর
- মঈন মুরসালিন ২৩-০৪-২০২৪

একটি কুকুর দুইটি কুকুর
তিনটি কুকুর রোজ
হোটেলগুলোর আশে পাশে
হাড্ডি করে খোঁজ।

কুকুরগুলো কুকুর তো নয়
দেখতে আমার মতো
এমন কুকুর পথে ঘাটে
ঘুরছে কতো শত।

কুকুরগুলো মানুষ হয়ে
মানুষগুলো কুকুর
খাদ্য কেড়ে তারাই বুঝি
ভরে নিজের পুকুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।