অপূর্ণ স্বপ্ন
- আব্দুল মান্নান মল্লিক ২৮-০৩-২০২৪

অপূর্ণ স্বপ্ন

আব্দুল মান্নান মল্লিক

পালক মেলেছে স্বপ্ন আমার
দূর দিগন্ত পারে।
হারিয়ে গেছে রূপক ভাবনা
রাত ফুরানো ভোরে।।
স্বপ্নঝড়ে মন ভেঙে যায়
পৃথিবী গেছে সরে।
কল্প কথার গল্প ছিল
আবছা ঘুমের ঘোরে।।
ঝুমুরঝুমুর নূপুর বাজে
কে যেন আসে ওই।
কাকজোত্স্না স্বপ্ন রাতে
কম্পন দিয়ে হৃদয়।।
তরুণী উর্বশী ওই যে আসে
বলবে কথা কানে কানে।
মধুর স্বপ্ন হারিয়ে কোথায়
ভোরের পাখির গানে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।