সুখ মরীচীকা ধূলি
- রুহুল আমীন রৌদ্র ১৮-০৪-২০২৪

চোখের অশ্রুটা দেখে সবে, দেখে না মনের বহতা,
মুখের হাসি হাসে সবে,
আসলে কেউ সুখী না।
জং ধরা মনে আবেগের প্রলেপ মেখে,
করি সুখের অভিনয়,
আসলে মানুষ আজন্ম দুখী,দুখের দহনে ক্ষয়।
অভিনয়ে সুখী সকলে সাজে, মুখে বলে সুখ বুলি,
আসলে ভেতরটা পোড়া ছাঁই,
সুখ মরীচীকা ধূলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।