সবুজ প্রেম
- শাওন সারথি ২৬-০৪-২০২৪

সুন্দর তুমি মুগ্ধ কেশে
কালো ভ্রমর আঁখি,
নাকের কায়ায় স্বপ্ন মাখায়
ভালো বাসায় মাখি।
চাঁদের আলোয় রাতের কালোয়
ঠোঁটের নিচের ছায়ায়,
একটা বিকেল ক্লান্ত হবে
সবুজ প্রেমের মায়ায়।
মায়ার পরে ছায়ায় ধরে
তোমার মুগ্ধ কেশে,
রাতের তারায় হাতটি বাড়ায়
আমায় ভালোবেশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।