ওরা
- শেখ মাফিজুল ইসলাম ২৬-০৪-২০২৪

ওরা
ঝঞ্ঝাট রুয়ে থোই
জাল দলিলে সাক্ষি হ'য়ে
নকল করে সই।
ওরা
আবে যমযম পানি দিয়ে
মিথ্যাগুলো ধোই।

ওরা
মানুষ চেনার যম;
বেশি দিলে কয় না কথা
টের পায় দিলে কম।

ওরা
গাছে তুলে দিতেও পারে
কাড়তে পারে মই
ওরা
মিষ্টি কথায় তুষ্ট রাখে
চুনকে বলে দই।

ওরা
এই সমাজের লোক
রক্ত চোষা জোঁক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।