অভিমান
- শাহজাহান বিপ্লব ২৫-০৪-২০২৪

মনের সাথে আজকে আমার যোজন যোজন ফারাক, মনটা হেথায় কাদুক বসে দুঃখতো আর নাই,,,,
মনকে এবার বলবো আমি তোমার সঙ্গে আড়ি
তাইতো আমি স্বপ্ন দেখা কবেই ভুলে গেছি,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।