সময়ের আহ্বান
- আবরার আকিব - সত্য- মিথ্যা ২৫-০৪-২০২৪

বৃত্তের বাহিরে আর্তির স্বর,
কোলাহল বিবর্জিত ক্লান্তির প্রহর।
বুকপকেটে থাকা কলমের আত্মচিৎকার,
সিলমোহরে জড়ানো চিঠির হুঙ্কার।
নৈঃশব্দের অজস্র সংলাপ,
নির্মল দৃড়চিত্তের আত্মপ্রলাপ।
লুকিয়ে থাকা পর্দার আভরণ,
ভালবাসার বিমূড় সংবরন।
চারদিকের ভেসে আসছে সুরের কলতান,
এ পথচলায় নব সুরের আহ্বান।
বেদনার গানের অবসান ,
এ সুর যে যুগ শ্রেষ্ঠ বাণী।
মুছে দিতে সব গ্লানি।
ফিরে পেতে সময়ের আহ্বান,
ফিরে পেতে নবপ্রাণ
ধরণীতে এ যে নব আহ্বান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।