স্বার্থপরতা
- রুবিনা মজুমদার ২৯-০৩-২০২৪

বিশ্বাসঘাতকের মাঝে
স্বার্থপরতা লুকিয়ে থাকে !


স্বার্থপর তো হয় সেইজন
নিজের সুখের কথা ভেবে -
যে ভাঙ্গে অন্যের মন !


এই পৃথিবীর বুকে
সেইজন অতি স্বার্থপর হয়ে থাকে
আপন পর বিভেদ -
বিবেকবোধ থাকে না যার মাঝে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।