সাহিত্য মানুষের আত্মার খাদ্য
- আবু জাফর বিঃ ২০-০৪-২০২৪

সাহিত্য মানুষের আত্মার খাদ্য,
তাই কেউ লেখে পদ্য, কেউবা গদ্য।
সমাজ ও দেশের প্রতি রয়েছে দায়বদ্ধতা,
তাই কেউ লেখে কবিতা, কেউ করে সাংবাদিকতা।

সত্যকে তুলে ধরতে হয় না কভু ভীত,
তাই তাঁদের লেখনীতে মানুষ হয় উপকৃত।
লেখকের লেখনীতে ফুটে উঠুক সমাজের বাস্তব চিত্র.
তাঁদের কলমের কালি হোক শহীদের রক্তের মত পবিত্র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।