ফিরে যাবো
- হাসান রাকিব - মিশ্রণ ২৩-০৪-২০২৪

আমি হাটি নগ্ন পায়ে,
শিশির ভেজা পিচ ঢালা রাস্তায়,
আনমনে হাটি হঠাৎ থমকে দাড়াঁই।

অবসন্ন মনে ভাবুক আমি,
হাটি আবার হাটি,ঝিমাই,
ক্লান্ত আমি পথের ধারে আবার দাঁড়াই।

ফিরে যাবো বলে,নিস্তব্ধ নগরীতে,
চেনা পথে,শরতের ছায়ালোকে,
নির্ঝরিণীর তীরে শান্তির আলয়।

যেখানে শিকড়গড়া,আত্মার মিলন,
শান্তিধাম,বিহঙ্গের কিচিরমিচির,
নয়নে বাঁধা নির্মল সবুজ গাঁয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

46873941
২৮-১১-২০১৬ ০০:০৩ মিঃ

ধন্যবাদ #জিসান #মহী। আপনাদের শুভকামনা চাই।

46873941
২৭-১১-২০১৬ ২৩:৫৭ মিঃ

ধন্যবাদ #জিসান #মহী। আপনাদের শুভকামনা চাই।

M2_mohi
২৬-১১-২০১৬ ২২:১১ মিঃ

চমৎকার মতপ্রকাশ

Ahmedjisan
২৫-১১-২০১৬ ১৩:৪১ মিঃ

ভালো লিখেছেন।

46873941
২৪-১১-২০১৬ ১৮:১৮ মিঃ

ধন্যবাদ #মাহিন ভাইয়া #অর্ণব ভাইয়া

ZIArnob
২৩-১১-২০১৬ ২১:৪৯ মিঃ

ভালো লাগা

rjmahin
২৩-১১-২০১৬ ০২:১৭ মিঃ

অসাধারন