বোবা প্রেম
- জহিরুল ইসলাম অর্নব - অবিকল ১৯-০৪-২০২৪

দেখ, বার বার দূরে ঠেলে দিতে কেমন
আরো কাছে চলে যাই তোমার-
গভীর থেকে গভীরে!!
যতটা গভীরে মুক্তো জন্মায় ঝিনুক
ভালবেসে ঠিক ততটাই।

যতবার পিছু নিতে বারণ করি তোমায়
ঠিক ততবার আমি কেমন ছায়া হয়ে যাই!
মিশে যাই তোমার সরল ছায়া'য়
আবেশে কিংবা শিথিলতায়।

দেখ, বার বার চোখ রাঙ্গিয়েও কেমন
হেসে ফেলি তোমার ছেলেমানুষি'তে!
ভুলে যাই যত অনুযোগ!
দেখ, মুখ ফিরিয়ে নিতেও কেমন
বার বার চোখে চোখ রাখি
ডুবে যাই তোমাতে আমি!

এইযে, বার বার দূরে ঠেলে দিতে কেমন
আরো কাছে চলে যাই তোমার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।