এক ফালি চাঁদ
- হাসান রাকিব - মিশ্রণ ২৯-০৩-২০২৪

তুমি যদি চাও,

হবো আমি মেঘমালা,
বৃষ্টিধারায় ছুঁয়ে দেবো,
তোমার বিন্দুমোচন।

হবো আমি অনিল,
মিশে যাবো তোমার নিঃশ্বাসে,
পৌছে যাবো তোমার মসজিদে।

হবো আমি ঝর্ণাধারা,
ভাসিয়ে নিবো তোমার অচলসম কষ্ট,
ভিজিয়ে দিবো স্বর্গ জলে।

হবো আমি শশী,
দিবো তোমায় মুঠোমুঠো জোছনা,
মিশিয়ে নিবে সারা গায়।

হবো আমি সুখ,
তোমার মেঘ ম্লান ঠোঁটে,
একেঁ দিবো এক ফালি চাঁদ।

২৭ নভেম্বর ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

46873941
২৮-১১-২০১৬ ১৯:০৯ মিঃ

ধন্যবাদ #জিসান

Ahmedjisan
২৭-১১-২০১৬ ২৩:৫৩ মিঃ

দারুণ হইছে...